মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ০৫:৩৭ অপরাহ্ন

ঢাকা বিভাগের নেতাদের নিয়ে বসছে বিএনপি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ১১ বার পঠিত

বিএনপির তৃণমূলের অভিযোগ সরকার বিরোধী আন্দোলনে ঢাকা বার বার ব্যর্থতার পরিচয় দিয়েছে। এবার সে অভিযোগ গোছাতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে বিএনপির হাইকামান্ড। তার অংশ হিসেবে ঢাকা বিভাগের নেতাদের নিয়ে বসছে নেতারা।

আরো পড়ুন: গবেষণা সাফল্য এনে দিতে পারে- সেটা এখন প্রমাণিত:প্রধানমন্ত্রী

জানা যায়, ইউনিয়ন পর্যায়ে পদযাত্রার পর এবার সারা দেশে ইউনিয়ন পরিষদের (ইউপি) দলীয় সমর্থক সাবেক ও বর্তমান চেয়ারম্যানদের সঙ্গে মতবিনিময় করছে বিএনপি। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার (২ মার্চ) বিকেল সাড়ে ৩টায় ঢাকা বিভাগের জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করবে বিএনপি। দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ভার্চুয়ালি লন্ডন থেকে যুক্ত হবেন।

পঞ্চম ধাপে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক হওয়ার কথা রয়েছে। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার ঢাকা মেইলকে বিষয়টি নিশ্চিত করেছেন।

শামসুদ্দিন দিদার জানান, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিকেলে ঢাকা বিভাগের দল সমর্থিত স্থানীয় সরকারের বর্তমান ও সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সঙ্গে ভার্চুয়ালি মতবিনিময় করবেন। এছাড়াও এই বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির অন্যান্য নেতারাও উপস্থিত থাকবেন।

এর আগে গত ২৩ ফেব্রুয়ারি প্রথম ধাপে রংপুর বিভাগ, ২৭ ফেব্রুয়ারি দ্বিতীয় ধাপে খুলনা বিভাগ, ২৮ ফেব্রুয়ারি তৃতীয় ধাপে খুলনার বিভাগের একাংশ ও সিলেট বিভাগ এবং ১ মার্চ চতুর্থ ধাপে বরিশাল বিভাগের জনপ্রতিনিধিদের সঙ্গে বৈঠক করে বিএনপি। দলীয় প্রতীক ধানের শীষে নির্বাচিতদের পাশাপাশি আগে দলের সমর্থনে নির্বাচিত স্থানীয় সরকারের বর্তমান ও সাবেক ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের সঙ্গে ধারাবাহিকভাবে বৈঠক করবে বিএনপি।

বিএনপির কেন্দ্রীয় দফতর সূত্র জানায়, ১০টি মতবিনিময় সভায় দেশের ৪ হাজার বর্তমান ও সাবেক চেয়ারম্যান আমন্ত্রণ পেয়েছেন।

আরো পড়ুন: গবেষণা সাফল্য এনে দিতে পারে- সেটা এখন প্রমাণিত:প্রধানমন্ত্রী

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..