1. androsec1337@gmail.com : :
  2. email@example.com : :
  3. email@example.com : :
  4. email@example.com : :
  5. support@technohaat.com : Rdb_admin :
  6. newsrudrobangla@gmail.com : sweet 2000 : sweet 2000
November 14, 2019, 5:10 pm

নাটোরে সিরিয়াল কিলার বাবু শেখসহ গ্রেপ্তার-৪

নাটোর প্রতিনিধি:
  • Update Time : Monday, October 21, 2019
  • 0 Time View
7

নাটোরের রেলওয়ে প্ল্যাটফরম থেকে ৮ হত্যা মামলার আসামি সিরিয়াল কিলার বাবু শেখসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। গতকাল নাটোর পুলিশ সুপার কার্যালয়ের সামনে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য দেন রাজশাহী রেঞ্জের ডিআইজি একেএম হাফিজ আক্তার বিপিএম বার। প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, গত ৯ই অক্টোবর নাটোরের বাগাতিপাড়া উপজেলার জয়ন্তীপুর এলাকার রেহেনা বেগম (৬০) ও লালপুর উপজেলায় চংধুপইল এলাকার আনসার সদস্য সাবিনা পারভীন সাহেরাকে হত্যা করা হয়। এ দুটি ঘটনায় হত্যা মামলা করা হলে পুলিশ তদন্ত শুরু করে। একপর্যায়ে ১৫ই অক্টোবর পুলিশ সিংড়া থেকে রুবেল আলীকে গ্রেপ্তার করে। তার দেয়া তথ্য মতে একই দিন লালপুর উপজেলায় চংধুপইল থেকে চুরি করা স্বর্ণালঙ্কার ক্রেতা নাটোর শহরের স্বর্ণ ব্যবসায়ী লিটন খাঁকে গ্রেপ্তার করা হয়। এ দুইজনের দেয়া তথ্যের ভিত্তিতে ১৬ই অক্টোবর নাটোর রেলওয়ে স্টেশন থেকে আসাদুলকে গ্রেপ্তার করা হয়।

আসাদুল জানায় চুরি করার সময় তার সঙ্গে রুবেল আলী ও বাবু শেখ ছিল। এরপর ১৯শে অক্টোবর সন্ধ্যায় একই স্থান থেকে আনোয়ার হোসেন ওরফে আনার ওরফে বাবু শেখ ওরফে কালুকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে বাবু শেখ স্বীকার করে সে নাটোরের লালপুর, বাগাতিপাড়া, বাঁশিলা, নলডাঙ্গা, সিংড়া ও টাঙ্গাইলের মির্জাপুর থানার বাঁশতৈল গ্রামের রূপ বানু হত্যা ও সখিপুর থানার তক্তারচাল এলাকার সমলা হত্যা এবং নওগাঁ জেলা সদরসহ ৮ হত্যকাণ্ড সংঘটিত করেছে। সে নিম্ন মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবারের মহিলাদের হত্যা করে আসছিল। তারা মৎস্য শিকারীর (জেলে) বেশে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ায় ও চুরির পরিকল্পনা করে। পরিকল্পনামাফিক সহযোগীদের সাহায্যে সুবিধাজনক বাড়িতে প্রবেশ করে ধর্ষণ শেষে হত্যা ও চুরি করে। সিরিয়াল কিলার বাবু শেখ নওগাঁ জেলার রানীনগর থানার মৃত জাহের আলীর ছেলে। অত্যধিক চুরি করায় অতিষ্ঠ হয়ে এলাকাবাসী তাকে গ্রাম ছাড়া করেছিল। সে মাছ ধরার চেয়ে হত্যাকে অনেক সহজ মনে করে। ডিআইজি জানান, এ ধরনের একজন হত্যাকারী বাইরে থাকলে আরো অনেক হত্যাকাণ্ড ঘটাতে পারতো। তাকে গ্রেপ্তার করে ৮ মামলার জট খোলায় তিনি নাটোরের পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান। প্রেস ব্রিফিং শেষে গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
প্রেস ব্রিফিংকালে- নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা, অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার বড়াইগ্রাম সার্কেল হারুন-অর রশিদ, ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category